পিরোজপুরে ইউপি চেয়ারম্যান আশিষ কুমার বড়ালকে হত্যা চেষ্টায় কুপিয়ে আহত করেছে দুবৃত্তরা

follow-upnews
0 0

২৮ ডিসেম্বর রাত ৯টায় পিরোজপুর জেলার স্বরূপকাঠী উপজেলার ৫ নং জলাবাড়ী ইউনিয়নের জনপ্রিয় তরুণ চেয়ারম্যান হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের স্বরূপকাঠী উপজেলা সভাপতি আশিষ কুমার বড়ালের উপর সসস্ত্র সন্ত্রাসীরা তার মাথা, হাত ও পিঠে ধারালো রামদা ও হাতুরি দিয়ে উপুর্যপুরি কুপিয়ে হত্যার চেষ্টা করে গুরুতরভাবে জখম করেছে বলে জানা গেছে। আশংকাজনক অবস্থায় তাকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়দের প্রতিরোধের মুখে দূস্কৃতিকারীরা পালিয়ে গেলে এলাকাবাসীদের সহায়তায় রাতেই মুমূর্ষু আশিষ কুমার বড়ালকে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। তার অবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।
চেয়ারম্যান আশিষ বড়ালের সাথে আহত হওয়া ইউপি সদস্য উত্তম সহ আরো কয়েকজন জানিয়েছেন স্বরূপকাঠী উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মুহিতের ভাই তৌহিদ তার সশস্ত্র সন্ত্রাসী বাহিনী নিয়ে চেয়ারম্যানের উপর হামলা করেছে। তারা চেয়ারম্যান আশিষ বড়লাকে হত্যার উদ্দেশ্যে এই নিয়ে তিনবার হামলা করেছে।
চেয়রম্যান আশিষের স্ত্রী শিবানী রানী বড়াল অভিযোগ করে বলেন, হামলাকারীরা রাতে এলাকায় পুলিশের সাথে ঘুরছে কিন্তু পুলিশ কাউকে গ্রেফতার করছে না।

Next Post

প্রথম আলোর ভোট বর্জনের খবরের ট্রল: দুই সুবিধাভোগী নারীর ছবি দিয়ে কী বুঝাতে চেয়েছেন তারা?

প্রথম আলো লিখেছে– ভোট শুরুর আড়াই ঘণ্টা পর প্রথম ভোট বর্জনের ঘোষণা দেন ধানের শীষ প্রতীকে নির্বাচনে অংশ নেওয়া খুলনা-৫ আসনে জামায়াতের কেন্দ্রীয় নায়েবে আমির মিয়া গোলাম পরওয়ার। ওই আসনে আওয়ামী লীগের প্রার্থী হলেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ। জামায়াতের প্রার্থীর বক্তব্য গুরুত্ব সহকারে তুলে ধরেছে প্রথম আলো– মিয়া […]