মুক্তিযুদ্ধের পক্ষের সরকারকে ক্ষমতায় থাকতে হবে // নোয়াখালিতে শাহরিয়ার কবির

follow-upnews
0 0

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির বলেছেন, মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানি হানাদারদের হাতে যারা প্রাণ দিয়েছেন তাদের রাজনৈতিক পরিচয় যাই থাকুক, তারা শহীদ। আমরা তাদের শ্রদ্ধা জানাতে এসেছি। মুক্তিযুদ্ধের ধারাবাহিকতা রক্ষার্থে মহাজোট সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে বলে মন্তব্য করেন তিনি।

১৫ জুন, বৃহস্পতিবার নোয়াখালীর শ্রীপুর, সোনাপুর গণহত্যা দিবস উপলক্ষে আহমদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঘাতক দালাল নির্মূল কমিটির জেলা সভাপতি মানছুরুল হক খসরুর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন শহীদ মুনীর চৌধুরীর ছেলে আসিফ মুনীর তন্ময়, মুক্তিযোদ্ধা জেলা ইউনিট কমান্ডার মোজাম্মেল হক মিলন, ডেপুটি কমান্ডার মমতাজুল করিম বাচ্চু, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মিয়া মোহাম্মদ শাহজাহান।

একাত্তরের এই দিনে নোয়াখালী সদরের শ্রীপুর, সোনাপুরসহ আশপাশের এলাকায় পাকিস্তানি হানাদার বাহিনী ও তাদের দোসর রাজাকাররা গণহত্যা, লুণ্ঠন ও মা-বোনদের ওপর পাশবিক নির্যাতন চালায়। শহীদদের স্মরণে আহমদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের সামনে স্থাপিত স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। পরে সেদিনের ঘটনায় ১১৮ জন শহীদের স্মরণে ঘাতক দালাল নির্মূল কমিটির পক্ষ থেকে ১১৮ টি বৃক্ষ রোপণ করা হয়।


সূত্র : ভোরের কাগজ

Next Post

৩৮তম বিসিএস পরীক্ষার সার্কুলার জারি করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)

মঙ্গলবার ২০২৪টি শূন্য পদে নিয়োগের জন্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করে পিএসসির ওয়েবসাইটে এ সার্কুলার জারি করা হয়। পিএসসির জনসংযোগ কর্মকর্তা ইশরাত শারমীন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৪টি ক্যাডারের ২০২৪টি শূন্যপদের জন্য প্রার্থীরা আগামী ১০ জুলাই থেকে ১০ আগস্ট পর্যন্ত আবেদন করতে পারবেন। […]
সরকারি কর্ম কমিশন পিএসসি