লোকাল বাসে চড়ে অফিশ করলেন মন্ত্রী

follow-upnews
0 0

ডেস্ক: সাধারণ যাত্রীদের সঙ্গে লোকাল বাসে চড়ে নিজ মন্ত্রণালয়ে অফিস করতে এলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আসাদগেট বাসস্ট্যান্ড থেকে টিকিট কেটে লাইনে দাঁড়িয়ে তিনি বাসে ওঠেন। এরপর যানজট পার হয়ে ৪৫ মিনিটে তিনি মন্ত্রণালয়ের পাশের সড়কে এসে নামেন।

আজকে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সংসদ ভবনের বাসা থেকে আসাদগেটে আসেন জনাব ওবায়দুল কাদের। সকালে ৯টা ৫০ এ কোনো প্রটোকল ছাড়াই বিআরটিসি’র (ঢাকা-১১-৬১২১) দোতলা একটি বাসে ওঠেন তিনি। সকাল ১০টা ৪০ মিনিটে জাতীয় প্রেসক্লাবের সামনের স্ট্যান্ডে নেমে নিজ কার্যালয়ে যান। যাত্রাপথে বাসের ওপর-নিচ ঘুরে দেখেছেন এবং যাত্রীদের সাথে কথা বলেছেন।

পথ থেকে একজন নারী যাত্রী বাসে উঠলে তিনি নিজের আসন ছেড়ে দিয়ে তাকে সেখানে বসতে দেন।

বাসের যাত্রীরা বিআরটিসি বাসের সেবার মান নিয়ে তাঁর কাছে নানান অভিযোগ করেন। তিনি নিজেই অভিযোগের সত্যতা পান। দেখতে পান, বাসের ১২টি ফ্যানের মধ্যে একটি বাদে সবগুলো নষ্ট। সঙ্গে সঙ্গে তিনি বিআরটিসি’র মতিঝিল ডিপো ম্যানেজার ও পরিচালককে (টেকনিক্যাল) কে শো’কজ করেন।

সূত্র: বাংলানিউজ

 

Next Post

বিশ্বে বর্তমানে পারমাণবিক বোমা কোন দেশের কাছে কতটি রয়েছে?

আন্তর্জাতিক এক বুলেটিন থেকে জানা যায়, পৃথিবীতে এখন প্রায় ১৬ হাজার পারমাণবিক বোমা মজুদ আছে। মোট নয়টি দেশের কাছে এ পরিমাণ বোমা মজুদ রয়েছে। বেশিরভাগ বোমা রয়েছে নিজ নিজ দেশের সেনাবাহিনীর নিয়ন্ত্রণে। এরমধ্যে অনেক বোমা নিক্ষেপযোগ্য অবস্থায় রাখা আছে, অর্থাৎ চাইলে মাত্র কয়েক মিনিটের মধ্যে তা শত্রুপক্ষের উপর নিক্ষেপ করা […]