কীর্ত্তনে নারী উত্ত্যক্তের প্রতিবাদ করে খুন হলো সনাতন

follow-upnews
0 0

1

বগুড়া: জেলার শাজাহানপুর উপজেলায় হিন্দু সম্প্রদায়ের হরিবাসরে নারীদের উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ছুরিকাঘাতে সনাতন চন্দ্র মোদক (২৮) নামে এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় হিন্দু সম্প্রদায়ের মধ্যে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

সনাতন চন্দ্র উপজেলার গন্ডগ্রাম হিন্দু পাড়ার সুরেশ মোদকের ছেলে।

শনিবার রাত ১১ টার দিকে গন্ডগ্রাম কালীবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ রাতেই দুইজনকে গ্রেফতার করেছে।

এ ঘটনায় নিহতের বাবা সুরাত দাস বাদী হয়ে চারজনের নাম উল্লেখসহ আট থেকে ১০ জনকে আসামি করে মামলা করেছে।

জানা গেছে,  গণ্ডগ্রাম কালীবাড়িতে শুক্রবার ভোররাত থেকে হিন্দু সম্প্রদায়ের হরিনাম সংকীর্তন শুরু হয়। শনিবার রাত ১১ টার দিকে হরিবাসরে যাওয়া নারীদেরকে উত্ত্যক্ত করে স্থানীয় কিছু যুবক। এ সময় রতন নামের এক যুবক প্রতিবাদ করলে তাকে মারধর করে উত্ত্যক্তকারীরা। এসময় রতনের শ্যালক সনাতন মোদক সন্ত্রাসীদের কবল থেকে রতনকে উদ্ধার করতে গেলে তাকে ছুরিকাঘাত করে তারা।

স্থানীয় লোকজন উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার পর পুলিশ রাতেই অভিযান চালিয়ে দুই যুবককে গ্রেফতার করে।

শাজাহানপুর থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

Next Post

ওয়ারেন্টের পরও ঢাবির ডিন!

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিবলী রুবায়েত-উল-ইসলামের বিরুদ্ধে ঋণখেলাপির অভিযোগ পাওয়া গেছে। একটি কোম্পানির নামে ন্যাশনাল ব্যাংক থেকে ২৫ কোটি টাকা ঋণ নিয়ে ২২ বছরেও পরিশোধ করেননি তিনি।   তবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাণিজ্য অনুষদের ডিন শিবলী রুবায়েত-উল-ইসলাম বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করে বলেন, এটা ২৫ বছর আগের ঘটনা। আমাকে আমার বন্ধুর কোম্পানি রাইন […]