বাঁধন: সরকারি পি.সি কলেজ বাগেরহাট শাখার মাসিক সাধারন সভা অনুষ্ঠিত

follow-upnews
0 0

শুভ দত্ত সৌরভ, বাগেরহাট

সরকারি পিসি কলেজ


বাঁধন সরকারি পি.সি কলেজ বাগেরহাটের আয়োজনে সরকারি পি.সি কলেজের হিসাববিজ্ঞান বিভাগে এক মাসিক সাধারন সভা অনুষ্ঠিত হয়।

সভা পরিচালনা করেন বাঁধন সরকারি পিসি কলেজের সদস্য সচিব সজীব বেপারী। সভাপতিত্ব করেন বাঁধন সরকারি পিসি কলেজের আহবায়ক সবুজ হালদার।

সভায় নাঈমুল ইসলাম নাইম, সায়মা আফরিন,মো: নিলয়, সুমন মন্ডল, শুকলা হালদার,মো: রমজান মীর সহ আরও অনেকে বক্তৃতা রাখেন। সভায় আলোচ্য বিষয় ছিল টি-শার্ট, চড়ুইভাতি (পিকনিক), জানুয়ারি মাসের কর্মসুচী যেমন বিভিন্ন স্কুল কলেজে গ্রুপিং, রক্তের গ্রুপ কীভাবে নির্নয় করা যায়, ইত্যদি বিবিধ বিষয়।

বক্তারা তাঁদের বক্তবে বলেন বাঁধন হল সেচ্ছ্বায় রক্তদাতাদের সংগঠন। আর আমরা সেচ্ছায় রক্ত দান করে থাকি। বাঁধন সরকারি পিসি কলেজ পরিবার স্বেচ্ছায় রক্ত দান করতে যেকোনো সময় প্রস্তুত থাকবে।

সভা প্রত্যেক মাসেই আয়োজন করা হয়ে থাকে। উল্লেখ্য , বাঁধন সরকারি পিসি কলেজ পরিবার কার্যক্রম শুরু করে ২৭ শে নভেম্বর ২০১৭ থেকে।

Next Post

বেরিয়েছে শব্দদেউল পত্রিকার প্রথম সংখ্যা (বিজয় সংখ্যা)

সামাজিক সাংস্কৃতিক সংগঠন ‘বিল্ড ফর নেশন’ এর ত্রৈমাসিক ম্যাগাজিন হিসেবে বেরিয়েছে ‘শব্দদেউল’ পত্রিকাটি। দিব্যেন্দু দ্বীপ -এর সম্পাদনায় পত্রিকাটির সম্পাদনা পরিষদে রয়েছেন- গাজী লতিফ, সারফুদ্দিন আহমেদ, কাজী মসিউর রহমান, দিপঙ্কর দাস, জাকিয়া সুলতানা মুক্তা, রূপম রোহান, মেহেদি রাসেল। ব্যবস্থাপনা সম্পাদক:  শরিফুল ইসলাম খান; ব্যবস্থাপনা সহকারি: শুভ্রদেব ভক্ত; বিপণন ব্যবস্থাপক: নিয়ামুল ইসলাম। […]