প্রাইভেট কার এবং বাসের মুখোমুখি সংঘর্ষে বাগেরহাট এবং খুলনার দুজন নিহত

follow-upnews
0 0

গোপালগঞ্জের গোপিনাথপুর নামক স্থানে বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন নিহতের স্ত্রী।

২০ আগস্ট, মঙ্গলবার, ভোর ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর উত্তপাড়া নামক স্থানে মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হন রূপালী ব্যাংকের ঢাকা সাউথ ডিভিশন মতিঝিল শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার এস.এম আরাফাত হাসান প্রিন্স (৩৬)। তিনি বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার মূলঘর গ্রামের সরদার আজিজুর রহমানের ছেলে। অপর নিহত ব্যক্তি হলেন- প্রিন্সের ফুফাতো ভাই স্থপতি শিমুল (৪০)। শিমুলের বাড়ি খুলনার ময়লপোতায়।

প্রিন্সের স্ত্রী মেসকাতই জাহান ফেরদৌসী কেকাকে (৩০) উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক হযরত আলী জানান, পরিবার পরিজনের সাথে ঈদ করতে প্রিন্স নিজের প্রাইভেট কারে করে ঢাকা থেকে গ্রামের বাড়ি যাচ্ছিলেন। তাদের প্রাইভেট কারটি গোপীনাথপুরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী সেবা গ্রীন লাইনের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

বাস প্রাইভেট কারটিকে ১শ’ গজ দূরে ঠেলে নিয়ে রাস্তার পাশ্ববর্তী খাদে ফেলে দেয়। এতে প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই প্রিন্স ও শিমুল নিহত হন। তাঁদের দেহ ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে যায়।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার নূর মোহাম্মদ সিকদার বলেন, ফায়ার সার্ভিস কর্মী ও পুলিশ সদস্যরা লাশ উদ্ধার করেছে। উদ্ধার কাজ শেষ হয়েছে।

Next Post

ইসলাম মানেই শান্তি // শফিকুল ইসলাম আরমান

বিসমিল্লাহির রহমানীর রাহীম, ত্যাগের মহিমায় আলোকিত হোক সকলের জীবন। কারণ, ত্যাগ থেকে শিক্ষা পাওয়া সম্ভব। পবিত্র ঈদ উল আযহা উপলক্ষ্য আমার ও আমার অভিবাবকদের পক্ষ থেকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন। মহান আল্লাহ কুরবানীকে ফরয করেছেন, কারণ, তাঁর বান্দাকে ত্যাগের মহিমায় আলোকিত হওয়ার জন্য। আমি কোনো মাওলানা না, আমি কোনো হাফেজ […]

এগুলো পড়তে পারেন